• রবি. ফেব্রু ২৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকা : রিপু

Byonushondhanbarta

জানু ২৩, ২০২১
0 0
Read Time:3 Minute, 47 Second

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকা। জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে তাদের মৌলিক অধিকার ফিরে পেয়েছে। উন্নয়ন হয়েছে সমগ্র বাংলাদেশের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিশন-২১ বাস্তবায়নের লক্ষ্যে ব্যাপক উন্নয়ন মূলক কাজ সমাপ্ত করেছেন। ইতিমধ্যে নিজস্ব অর্থায়নে পদ্ম সেতু, নির্মাণ করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল দিধা দ্বন্দ্ব ভুলে শিবগঞ্জ পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

শনিবার (২৩ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে পৌর নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, যুব ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ রুবন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান, এমএ লতিফ প্রমূখ।

এদিকে কর্মীসভা চলাকালে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ আব্দুল মান্নান শেখ এর বক্তব্য চলাকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা ও সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ কর্মী সভা থেকে বের হয়ে যেতে থাকেন।

এসময় বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাদেরকে ধৈর্যধারণ করে বসতে বললেও তার কথায় কোন কর্ণপাত না করেই কর্মী সভা ত্যাগ করেন তারা।

এব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা বলেন, প্রার্থীর বিরুদ্ধে কথার বলার সময় আমি নিষেধ করি। কিন্তু আমার কথায় কর্ণপাত না করলে আমি সভাস্থল ত্যাগ করি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক বলেন, কর্মী সভা চলাকালে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে নেতারা দীর্ঘদিনের ক্ষোভ প্রকাশ করতে থাকলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা সভাস্থল থেকে বের হয়ে যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!