• বুধ. এপ্রি ২১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

‘আগামীকাল’ ছবিতে মম

Byঅনুসন্ধান বার্তা

জানু ২১, ২০২১
0 0
Read Time:2 Minute, 12 Second

অনুসন্ধানবার্তা ডেস্ক :

বড় পর্দার ছবি ‘আগামীকাল’ মুক্তি পেতে যাচ্ছে মার্চ মাসে। এই ছবিতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। তিনি তার অভিনয়ের দক্ষতা আর শারীরিক মুগ্ধতা দিয়ে দর্শক হৃদয় জয় করে নিয়েছেন। ছোট পর্দা আর বড় পর্দা দুই জায়গাতেই সফলতার ছাপ রেখে যাচ্ছেন। এবার তার বড় র্পদার ছবি মুক্তি পেতে যাচ্ছে। ছবির প্রযোজক টুটুল চৌধুরী।

টুটুল চৌধুরী বলেন, আমরা চেষ্টা করছি স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দেয়ার। তার জন্য ছবি মুক্তির যাবতীয় প্রস্তুতি গ্রহণ করছি। ‘আগামীকাল’ পরিচালনা করেছেন অঞ্জন আইচ। এছবিতে মম অভিনয় করেছেন রূপা চরিত্রে।

ছবিতে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, সিনেমার গল্প এবং আমার চরিত্র দুটোই খুব ভালো লেগেছে। এর আগে নির্মাতা অঞ্জন আইচের নির্দেশনায় নাটকে অভিনয় করেছি।

তিনি চেষ্টা করেছেন গল্পটা যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আর আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাকিটা ছবি মুক্তি পেলে দর্শকই ভালো বলতে পারবেন। ছবিটি নিয়ে বেশ আশাবাদী মম।

দর্শকদের ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়ে মম বলেন, দর্শকের কাছে অনুরোধ থাকবে সিনেমাটি মুক্তি পেলে তারা যেন করোনায় নিজেদের সতর্ক রেখে, সচেতন থেকে হলে গিয়ে সিনেমাটি উপভোগ করেন।

‘আগামীকাল’ ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী। এই ছবির মাধ্যমেই করোনার পরে মম আবারো বড় পর্দায় ফিরছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!