• শনি. মার্চ ৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

এক মাস কারাগারে থাকার পর জামিন পেলেন রিয়া

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৮, ২০২০
0 0
Read Time:2 Minute, 32 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

গ্রেফতার হওয়ার প্রায় টানা এক মাস পর জামিন পেলেন ভারতের অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বুধবার বম্বে হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেছেন। তবে একাধিক শর্ত আরোপ করা হয়েছে এই অভিনেত্রীর ওপর। তাই জামিন পেলেও আপাতত আদালতের শর্তগুলি মেনে চলতে হবে তাকে।

জানাযায়, এ দিন আদালতে রিয়া জামিন পেলেও তার ভাই শৌভিকের আর্জি খারিজ হয়ে গেছে। তদন্ত এখনও সম্পূর্ণ হয়নি। তাই জেল থেকে ছাড়া পেয়ে রিয়া যাতে কোনও সাক্ষীর সঙ্গে সাক্ষাৎ না করেন, সে কথা স্পষ্ট জানিয়ে দিয়েছে আদালত।

সুত্র জানায়, আদালতের অনুমতি ছাড়া রিয়া বিদেশযাত্রা করতে পারবেন না বলেও নির্দেশ দেওয়া হয়েছে। এর জন্য পাসপোর্ট জমা রাখতে বলা হয়েছে তাকে। এমনকি মুম্বাইয়ের বাইরে পা রাখার আগেও থানার অনুমতি নিতে হবে রিয়া চক্রবর্তীকে।

জেল থেকে বেরিয়ে আসার পর আগামী ১০ দিন নিকটবর্তী থানায় রিয়াকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। জামিনের বন্ড বাবদ ১ লক্ষ টাকা জমা করতে বলা হয়েছে তাকে।

উল্লেখ্য, গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার ছিল। প্রাথমিক তদন্তে তারা জানায়, অবসাদ থেকে আত্মহত্যা করেছেন অভিনেতা। কিন্তু মুম্বাই পুলিশের ওপর আস্থা না থাকায়, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)-এর হাতে ছেলের মৃত্যুর তদন্ত তুলে দেওয়ার দাবি জানায় সুশান্তের পরিবার। তার পর সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তভার হাতে নেয় সিবিআই।

সূত্র-আনন্দবাজার পত্রিকা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!