• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

এবার ওয়েব সিরিজে আসছে মল্লিকা

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ২, ২০২১
Mallika-Hot-Web serij
0 0
Read Time:2 Minute, 15 Second

অনুসন্ধানবার্তা ডেস্ক :

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। ‘মার্ডার’ কিংবা ‘খোয়াইশ’ সিনেমা বা ‘ভিগে হোঠ তেরে’ হোক কিংবা ‘গুরু’ সিনেমার গান, মল্লিকার আবেদনে ‘থ’ হয়েছেন দর্শক। তবে হঠাৎ করেই উধাও ছিলেন বিটাউনে খোলামেলা দৃশ্যে অভিনয় করে আলোচনায় আসা এই অভিনেত্রী। সুখবর হচ্ছে এবার ওয়েব সিরিজে আসছে মল্লিকা।

নির্মাতা সৌমিক সেনের ওয়েব সিরিজে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন মল্লিকা। অবশেষে নাম চূড়ান্ত না হওয়া ওয়েব সিরিজের কাজ শুরু করলেন তিনি। এই ওয়েব সিরিজের মধ্যে দিয়েই দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকা মল্লিকা আবারও ফিরছেন। বিনোদনের নতুন এই মাধ্যমে কাজ করা নিয়ে ভীষণ আশাবাদী মল্লিকা।

এই অভিনেত্রী জানান, আসলে সময় নির্ধারণ করে দেয় কখন কী করতে হবে। ওয়েব সিরিজ সময়ের দাবি, যা সাম্প্রতিক সময়ে দর্শকের মধ্যে দারুণভাবে সাড়া জাগিয়েছে। ফলে এই মাধ্যমকে সিনেমার চেয়ে কোনো অংশে কম জনপ্রিয় বলা যাবে না। তাই অভিনয়ে ফেরার জন্য ওয়েব সিরিজকেই বেছে নিয়েছি।

সিরিজে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন মল্লিকা। তবে এ প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক। শোনা যাচ্ছে, আগামী দিন দশেকের মধ্যেই মল্লিকা আসছেন কলকাতায় শুটিংয়ের জন্য।

মল্লিকা আরও বলেন, সৌমিক পরীক্ষিত একজন নির্মাতা। ‘গুলাব গ্যাং’, ‘স্কাইফায়ার’, ‘হোয়াই চিট ইন্ডিয়া’ ছবির মতো তার ওয়েব সিরিজটি দর্শক সাড়া পাবে বলেই আমার বিশ্বাস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!