• শনি. ফেব্রু ২৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ভারতীয় অভিনেত্রীকে গ্রেফতার করা হল গাঁজাসহ

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৬, ২০২০
0 0
Read Time:2 Minute, 14 Second

সালামুন ইব্রহিম,স্টাফ রিপোর্টার,অনুসন্ধান বার্তা,ঢাকা অফিস

দীর্ঘদিন ধরে ভারতীয় মিডিয়া জগতে মাদক নিয়ে যথেষ্ট উত্তেজনা ছিল। সুশান্ত রাজপুতের মৃত্যুর পর থেকেই চলছে এমন মজার অনেক ঘটনা। এবার গাঁজাসহ পুলিশের কাছে ধরা খেলেন ভারতীয় টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহান। শনিবার (২৪ অক্টোবর) মুম্বাইয়ের ভারসোভা এলাকা থেকে তাকে গ্রেফতার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মুম্বাইয়ের ভারসোভা এলাকা থেকে তাকে ও ফয়সাল নামে আরো এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এসময় প্রীতিকা ও ফয়সালের কাছে ৯৯ গ্রাম গাজা পাওয়া গেছে। তাদের এরইমধ্যে আদালতেও হাজির করা হয়েছে বলে জানা যায়।

প্রীতিকা চৌহান ভারতের হিমাচল প্রদেশের মেয়ে। টেলিভিশনে তার অভিষেক হয় ২০১৫ সালে। ‘সাবধান ইন্ডিয়া’ এবং টিভি শো ‘সিআইডি’ তে অভিনয় করেছেন তিনি। ‘সংকটমোচন মহাবলি হনুমান’ ধারাবাহিকে দেবী সরস্বতীর ভূমিকায় দেখা গেছে তাকে।
বিগত চার মাস থেকেি ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো মিডিয়া জগতে মাদক বিরোধী অভিযান শুরু করে। সুশান্ত রাজপুতের মৃত্যুর পর থেকেই এমনটা শুরু হয়। সুশান্ত রাজপুতের সাবেক প্রেমিকা এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয় এবং পরে জামিনে ছাড়া পান। মাদক বিরোধী অভিজানের জন্য অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!