• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

গৌহার খান বিয়ের করতে চলেছেন ১২ বছরের ছোট প্রেমিকের সঙ্গে

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ২২, ২০২০
0 0
Read Time:2 Minute, 15 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

‘বিগ বস’-এর ঘরে অত্যন্ত জনপ্রিয় প্রতিযোগিতায় ছিলেন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল গৌহার খান। অভিনেতা কুশাল টেন্ডনের সঙ্গে তার সম্পর্ক ছিল বহুল পরিচিত। তবে সেই সম্পর্কে দাঁড়ি পড়েছে অনেকদিন আগেই। বিয়ের পিঁড়িতে গৌহার বসতে চলেছেন সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলের সঙ্গে। পাত্রের নাম জায়েদ দরবার। তবে পাত্রীর থেকে বয়সে ১২ বছরের ছোট পাত্র।

ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। বিয়ের আগে যে রীতি গুলি থাকে সেগুলি পালন করতে এখন ব্যস্ত হবু দম্পতি। প্রাক বিয়ের প্রথম প্রচলিত সেরেমনি চিসকা-র ছবি আপলোড করেছেন তারা। গায়ে হলুদের মতোই এই অনুষ্ঠানে হলুদ এবং গোলাপের কম্বিনেশনে পোশাক পরতে দেখা গিয়েছে পাত্র পাত্রীকে।

গওহর খান পড়েছিলেন গোলাপি ও হলুদ এর মিশেলে একটি ভারী লেহেঙ্গা। সঙ্গে ছিল মানানসই টিকলি। অন্যদিকে জায়েদ পড়েছিলেন হলুদ রঙের একটি কুত্তা ও পায়জামা। তাদের ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়।

এর আগে একটি ডিজিটাল কার্ডের ভিডিও পোস্ট করেছিলেন গৌহার খান। আগামী ২৫ অর্থাৎ বড়দিনে গাঁটছড়া বাঁধছেন গৌহার ও জায়েদ। ছবি পোস্ট করে গৌহার জানিয়েছেন, জায়েদের সঙ্গে দেখা হওয়ার পর থেকেই তার জীবন অসাধারণ হয়ে উঠেছে।

তবে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত ঘনিষ্ঠজনদের মধ্যে বিয়ে করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। উপস্থিত থাকবে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!