• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

পারিশ্রমিকের জন্য অনেক কাজ থেকে বাদ পড়েন কারিনা

Byঅনুসন্ধান বার্তা

জানু ৬, ২০২১
0 0
Read Time:2 Minute, 15 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

কাপুর পরিবারের সন্তান কারিনা কাপুর খান প্রায় ২১ বছর আগে বড় পর্দায় অভিনয় শুরু করেন। ‘রিফিউজি’ দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় তার। যদিও যাত্রাটি মোটেও সহজ ছিলো না। শুরুর দিকে তাকে অনেক কটুকথাও শুনতে হয়েছে। অনেকেই মনে করেন, তারকা সন্তানের কারণে বলিউডে অনেকের দরজা খুলে যায়। কিন্তু তার পরে সেই দরজাটা খুলে রাখাটা ততটা কঠিন, যতটা ইন্ডাস্ট্রির বাইরের মানুষের জন্য চ্যালেঞ্জিং।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কারিনা কাপুর নেপোটিজম বা স্বজনপ্রীতি নিয়ে তার মতামত ব্যক্ত করেন। ‘চামেলি’ ছবির কাস্টিংয়ের সময়ে করিনাকে নিয়ে অনেক কথা উঠেছিলো।

তারপর যখন তিনি ধীরে ধীরে প্রথম সারির দিকে এগিয়ে যাচ্ছিলেন, তখন পারিশ্রমিক নিয়ে সমস্যায় পড়লেন কারিনা। বহু ক্ষেত্রে ইন্ডাস্ট্রির পুরুষতন্ত্রের শিকার হয়েছেন তিনি। নায়কের সমান অর্থ দেওয়া হত না তাকে।

কারিনা বলেন, ‘আমি যে পারিশ্রমিকের যোগ্য সেটাই চাই। কিন্তু একাধিকবার অর্থের অঙ্কের জন্য আমাকে ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। তফাৎ একটাই, এগুলো কেউ জানতে পারে না।’

‘ক্যামেরার সামনে অভিনয় ভাল। কিন্তু দেখতে তো মোটা লাগছে। এরকম অনেক কথা কারিনাকে শুনতে হয়েছে। তবে ওসব ছাপিয়ে কারিনা কাপুর খান বলিউডের আজ প্রথম সারির অভিনেত্রী হতে পেরেছেন নিজের যোগ্যতাবলে। আজ তিনি বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে অন্যতম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!