• রবি. মার্চ ৭, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বিকিনিতে ঝড় তুললেন সারা খান

Byঅনুসন্ধান বার্তা

জানু ২৩, ২০২১
0 0
Read Time:1 Minute, 58 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক :

সম্প্রতি মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন বলিউড অভিনেত্রী ও সাইফকন্যা সারা আলী খান। যেখানে রংবেরঙের বিকিনিতে সেজে ছবি শেয়ার করছেন তিনি। সাইফকন্যা যখন রংবেরঙের বিকিনি পরে ছবি শেয়ার করেন, সেই সময় তা দেখে অভিনেত্রীর ভক্তরা খুশি হয়ে যান।

মালদ্বীপে গিয়ে সারা যে বিকিনি পরেছেন, তার মূল্য নাকি ৫২ হাজার টাকা। জি নিউজ বাংলা এমন তথ্যই জানিয়ে। অনেক ভক্তই এ বিকিনির দাম জানতে চেয়েছিলেন। তাই তাদের জন্যই সেই উত্তর জানিয়ে দিয়েছে গণমাধ্যমটি। ইদানিং সময়টা খারাপই যাচ্ছে নবাববাড়ির কন্যা সারা আলী খানের। মনে সেই বেদনা নিয়েই উড়ে গেছেন মালদ্বীপ। সেখানে একটু অবসর কাটাতে দ্বীপটির সাগরসৈকত ঘুরে বেড়াচ্ছেন সারা আলী খান।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলী খানের। মাদক মামলার জেরে সারা আলী খানকে যখন এনসিবি জিজ্ঞাসাবাদ শুরু করে, সেই সময় মেয়ের পাশ থেকে সাইফ খান দূরে সরে গেছেন বলে জল্পনা শুরু হয়। যার উত্তরে সাইফ স্পষ্ট জানিয়ে দেন, সারার সব বিষয় হয়তো তার ভালো লাগে না। তিনি সব সময় তার সন্তানদের পাশে রয়েছেন। সন্তানদের ওপর তার ভালোবাসা কোনো অংশে কমে যায়নি বলেও স্পষ্ট জানান সাইফ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!