• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

বিচ্ছেদের পর নতুন প্রেমে মজেছেন মধুমিতা

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৭, ২০২০
0 0
Read Time:2 Minute, 18 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

ভারতের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি নামেই তিনি বেশ পরিচিত তিনি। কারণ স্টার জলসায় প্রচারিত বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে পাখি চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আর সেখান থেকেই তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন এই অভিনেত্রী। বাংলাদেশেও রয়েছে তার অসংখ্য ভক্ত।

গত বছর অভিনেতা সৌরভের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই আলোচনায় রয়েছেন মধুমিতা সরকার। এবার গুঞ্জন উঠেছে, নতুন প্রেমে জড়িয়েছেন এই অভিনেত্রী।

গত ২২ অক্টোবর ছিল ষষ্ঠী। এদিন সকালে মধুমিতা তার নতুন প্রেমিকের সঙ্গে কলকাতার একটি পাঁচতারা হোটেলে সকালের নাস্তা করেন। এসময় মধুমিতার সেলফিতে বন্দি হয়েছেন তার কথিত প্রেমিক। আর তারই একটি ছবি মধুমিতার ফ্যান পেজে প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে লিখেছেন- মধুমিতা আপনার নতুন অধ্যায়ের জন্য শুভকামনা। এরপরই শুরু হয়েছে মধুমিতার নতুন প্রেমের গুঞ্জন।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মধুমিতার নতুন প্রেমিকের নাম সাবির ওয়ালিয়া। তিনি বাঙালি নন, হিন্দি ভাষী। তবে পেশায় কী তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সাবির ওয়ালিয়া একজন ব্যবসায়ী। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি মধুমিতা।

‘সবিনয় নিবেদন’ নাটকের সেটে প্রথম পরিচয় সৌরভ-মধুমিতার। এরপর তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সংসার পাতেন এই দম্পতি। গত বছরের শেষের দিকে তাদের বিবাহবিচ্ছেদের কথা জানান এই দম্পতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!