• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ভুলের মাশুল গুনতেই দেউলিয়া হতে হয়েছে রাখিকে

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 27 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

মাঝেমধ্যেই বিতর্কের কেন্দ্রে থাকেন বলিউডের রাখি সাওয়ান্ত। কখনো নিজের বিয়ে নিয়ে, কখনো বা প্রেগন্যান্সি নিয়ে.. এসব নিত্যনতুন ‘চমক’ দিয়েই চলেন স্পষ্টবাদী রাখি সাওয়ান্ত।

এবার বিগ বসের অনুষ্ঠানে অকপটেই রাখি সাওয়ান্ত স্বীকার করেছেন, জীবনে অনেক ‘ভুল’ করেছেন তিনি। সেই সব ভুলের মাশুল গুনতেই দেউলিয়া হতে হয়েছে তাকে।

‘বিগ বস’-এর বাড়ির ঘেরাটোপেই নতুন করে কেরিয়ার শুরুর পথ দেখছেন রাখি সাওয়ান্ত। আর তাঁর সামনে এই পথ খুলে দিয়েছেন সালমান খানের ভাই সোহেল খান।

তাঁকে ধন্যবাদ জানিয়ে রাখি এক সাক্ষাৎকারে বলেন, “সোহেল ভাই আমাকে খুব সাহায্য করেছেন। আমি ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছা জানিয়ে তাঁকে একটি মেসেজ করেছিলাম এবং বলেছিলাম, আমি ‘বিগ বস’ করতে চাই। কাজ চাইতে আমি লজ্জা করি না।”

স্পষ্টবক্তা রাখির কথায়, কাজ চেয়ে নেওয়ার মধ্যে কোনো লজ্জা নেই। উদাহরণ হিসাবে বলিউডের সব চেয়ে বড় সুপারস্টারের প্রসঙ্গ টেনে কথা বলেন রাখি। বললেন, “এক বার অমিতাভ বচ্চন বড় বড় প্রযোজনা সংস্থাগুলোর কাছে কাজ চেয়েছিলেন। আমি জানি, সালমান ভাই খুব ব্যস্ত থাকেন। তাই আমি সোহেল ভাইয়ের সঙ্গে যোগাযোগ করি। তাঁরা আমাকে একটা সুযোগ দিয়েছেন। এটা আমার সৌভাগ্য।”

রাখি সাওয়ান্ত নিশ্চিত, সোহেল নিশ্চয়ই সালমানকে তাঁর বিষয়ে জানিয়েছিলেন এবং সালমানই তাকে কাজ দিয়েছেন। নতুন সুযোগকে আর হাতছাড়া করতে চাইছেন না রাখি। ‘বিগ বস ১৪’-এর মাধ্যমেই তিনি আরো এক বার মানুষের মনে এবং বলিউডে জায়গা করে নিতে চাইছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!