• শুক্র. ফেব্রু ২৬, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

মাদক নিয়ে কান্ড : মুখ খুললেন শাহরুখ কন্যা সুহানা

Byঅনুসন্ধান বার্তা

সেপ্টে ২৯, ২০২০
0 0
Read Time:2 Minute, 28 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক যোগ নিয়ে নানা তথ্য বেরিয়ে আসছে। এরইমধ্যে গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ আরও কয়েকজন। শুধু তাই নয়, একই অভিযোগে নাম এসেছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরের। ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো এরইমধ্যে এই অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করা শুরু করে দিয়েছে।

তবে শুধু কেন মহিলা অভিনেতাদেরই এই তদন্তে নাম জড়াচ্ছে। কেন শুধু তাদেরই সমন করা হচ্ছে ? এমন বিষয় নিয়ে এবার সরব হয়েছেন শাহরুখ খানের কন্যা সুহানা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সুহানা লিখছেন, ‘মহিলাদের জন্য সচেতনভাবে ঘৃণাকেই শুধু নারী বিদ্বেষ বলা যায় না। অবচেতন মনেও নারীদের উদ্দেশ্যে শর্তপূর্ণ ঘৃণ্য আচরণ থাকে। হয়ত সচেতন ভাবে আপনি জানেন যে, আপনি মহিলাদের ঘৃণা করেন না। কিন্তু নিজেকে প্রশ্ন করুন। কোনো পুরুষের বদলে কোনো মহিলা কিছু করেছে শুনলে আপনি আরও বেশি উত্তেজিত হন।’

তিনি আরও লিখেছেন, এই দ্বিচারিতা খুব ভয়ঙ্কর। এনসিবি এই মুহূর্তে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মাদককান্ডে জড়িয়ে পড়া চার অভিনেত্রীকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ বড় ভূমিকা নিয়েছে। মাদক যোগের জন্য গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন। এরপরই জানা যায় বলিউডের আরও বহু তারকা এই মাদক যোগের সঙ্গে জড়িত। কিন্তু তার মধ্যে প্রকাশ্যে এসেছে শুধুমাত্র কয়েকজন অভিনেত্রীদের নাম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!