• বুধ. মার্চ ৩, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

সাইফ আলীকে অপহরণ করে বিয়ে করতে চান পরিণীতি

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ২৭, ২০২০
0 0
Read Time:2 Minute, 16 Second

সালামুন ইব্রহিম,স্টাফ রিপোর্টার,অনুসন্ধান বার্তা,ঢাকা অফিস

খুব অল্প সময়ের মধ্যেই বলিউড জগতে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন অভিনেত্রী পারিণীতি চোপড়া। সম্পর্কে প্রিয়াঙ্কা চোপড়ার বোন হলেও নিজের অভিনয় দক্ষতায় ভক্তের সংখ্যা কম নয়। তার হাসিখুশি স্বভাবের পেছনে কেমন ইচ্ছা লুকিয়ে ছিল তা এইবার সবার সামনে বের হয়ে আসল।
গতদিনে কপিল শর্মা শো এর একটি এপিসোডে তার ছবি ‘জবড়িয়া জোড়ি’ চরিত্রটি সম্পর্কে কথা বলেন। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। ছবিতে পারিণীতির চরিত্রটি খুব শক্তিশালী। সেই চরিত্র একদিন সিদ্ধার্থ মালহোত্রাকে কিডন্যাপ করে এবং জোর করে বিয়ে করে।

তখন পরিণীতিকে জিজ্ঞাসা করা হয় বাস্তবে যদি এমন সুযোগ হতো তাহলে তিনি কাকে অপহরণ করে বিয়ে করতেন? পারিনীতি সঙ্গে সঙ্গে বলেন সাইফ আলি খানকে তিনি অপহরণ করে বিয়ে করতেন যদি তেমন সুযোগ থাকত।
অভিনেত্রী জানান সাইফ আলি খানকে তিনি খুব পছন্দ করেন। আর সেই কথা সাইফ আলী খানের পত্নী অভিনেত্রী কারিনা কাপুরকেও জানিয়ে দিয়েছেন। পারিনীতি জানান তিনি দূর থেকে এভাবেই সাইফকে ভালোবাসেন।

জানা যায়, ২০১৪ সালে একটি ছবিতে সাইফের সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল তার। সেই ছবিটি সাইফেরই প্রোডাকশনের ছিল। সেই সময়ে অভিনেতার সঙ্গে দেখা সাক্ষাৎও হয় তার। কিন্তু ছবির কাজ যদিও শেষ পর্যন্ত আর এগোয়নি। তবে শেষমেষ নিজের মনের অভিব্যক্তি জানিয়ে দিলেন সবাইকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!