• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

এবার ‘সুপারহিরো’ ফিল্মে ক্যাটরিনা

Byঅনুসন্ধান বার্তা

অক্টো ৪, ২০২০
0 0
Read Time:2 Minute, 54 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

বলিউড পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে একাধিক ফিল্মে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। প্রতিটি ফিল্মে তাঁর সঙ্গে অবশ্য সলমান খানও ছিলেন। তবে আলি আব্বাসের আগামী ফিল্ম হতে চলেছে একটি সুপারহিরো ফিল্ম। বলিউডে জোর গুঞ্জন, সেই ফিল্মে ফের দেখা যাবে ক্যাটরিনাকে। আপাতত দুবাই উড়ে গিয়েছে আলি ও তাঁর দল। সেখানেই পরের ছবির শ্যুটিংয়ের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে পরের ছবি নিয়ে জানিয়েছেন আলি আব্বাস জাফর।

আলির কথায় কিছুদিনের জন্য এখন দুবাইতেই থাকবেন তাঁরা। এমনকী এই ছবির জন্য কসরত শুরু করে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। ছবির বিশেষ আকর্ষণে অবশ্যই গুরুত্ব দেওয়া হবে শারীরিক ফিটনেস। তবে ছবিটির দুটি ভাগ হবে। পরিচালক জানিয়েছেন, যদি করোনা পরিস্থিতি কিছুটা সামলানো যায় এ বছরের মধ্যে, তবে আগামী জানুয়ারি থেকেই শ্যুটিং শুরু করবেন তাঁরা। এই সুপারহিরো ফিল্মের জন্য ক্যাটরিনা তাঁর অন্য কাজগুলি তাড়াতাড়ি শেষ করছেন।

ক্যাটরিনা প্রসঙ্গে বলতে গিয়ে আলি জানিয়েছেন, ‘ক্যাটরিনা শারীরিক কসরত শুরু করে দিয়েছেন। তবে এই কাজে হাত দেওয়ার আগে ওর কয়েকটা ছোট কাজ বাকি আছে।’ করোনার কারণেই বার বার যাতায়াত অসুবিধে, তাই আপাতত দুবাইতেই থাকবেন আলি ও তাঁর দল। আলির মন্তব্য, এই ছবিটি তাঁর কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে।

এই সুপার হিরো ছবি বাদেও ক্যাটরিনাকে আগামীতে দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে রোহিত শেট্টির সূর্যবংশী ছবিতে। প্রায় ১০ বছর পর ফের জুটি বাঁধছেন ক্যাটরিনা-অক্ষয়। এছাড়াও ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে ফোন ভূত ছবি রয়েছে ক্যাট সুন্দরীর। করোনার লকডাউনে একেবারেই বাড়িতে সময় কাটিয়েছেন ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় নিজের রোজকার জীবনের টুকরো শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!