• সোম. মার্চ ১, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ইউনাইডেটকে সহজেই হারিয়ে পয়েন্ট টেবিলের চারে চেলসি

Byঅনুসন্ধান বার্তা

ফেব্রু ১৬, ২০২১
0 0
Read Time:2 Minute, 10 Second

অনুসন্ধানবার্তা ডেস্ক :

লিগে এক হাজার মিনিটের গোল খরা কাটালেন টিমো ভেরনার। জালের দেখা পেলেন অলিভিয়ে জিরুদও। নিউক্যাসল ইউনাইডেটকে সহজেই হারিয়ে পয়েন্ট টেবিলের চারে উঠে এলো চেলসি।

নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে সোমবার (১৫ ফেব্রুয়ারী) ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ২-০ ব্যবধানে জিতেছে টমাস টুখেলের দল। বাজে সময় পেছনে ফেলে ঘুরে দাঁড়ানো দলটি আসরে এই নিয়ে টানা চতুর্থ জয় পেল।

ম্যাচের শুরু থেকে নিউক্যাসলকে চেপে ধরা চেলসি ২০তম মিনিটে একটি ধাক্কা খায়। ডি-বক্সে প্রতিপক্ষ ডিফেন্ডারের ট্যাকলে আঘাত পেয়ে মাঠ ছাড়েন ইংলিশ ফরোয়ার্ড ট্যামি আব্রাহাম।

তার বদলি নামা জিরুদের সৌজন্যে ৩১তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। বাঁ দিক থেকে ভেরনারের ক্রস গোলরক্ষক ফেরানোর পর ছয় গজ বক্সের সামনে থেকে লক্ষ্যভেদ করেন ফরাসি ফরোয়ার্ড।

সাত মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ভেরনার। কর্নারে জটলার মধ্যে বল পেয়ে কাছ থেকে জালে পাঠান জার্মান ফরোয়ার্ড। ১৪ ম্যাচ পর লিগে গোলের দেখা পেলেন তিনি।

২৪ ম্যাচে ১২ জয় ও ৬ ড্রয়ে চেলসির পয়েন্ট হলো ৪২। সমান ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে আছে নিউক্যাসল। ২৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ২৪ ম্যাচে সমান ৪৬ করে পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড দুইয়ে ও লেস্টার সিটি তিন নম্বরে আছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!