• বৃহঃ. ফেব্রু ২৫, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ওয়েস্ট ইন্ডিজ ফের লজ্জার মুখে

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১৩, ২০২০
0 0
Read Time:2 Minute, 50 Second

অনুসন্ধান বার্তা ডেস্ক নিউজ :

টি-টোয়েন্টি সিরিজে হার। প্রথম টেস্টে ইনিংস ও ১৩৪ রানে ব্যবধানে হার। একই পথে আছে দ্বিতীয় ও শেষ টেস্টে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফর কাটছে এভাবে হারতে হারতেই।

মাউন্ট মাঙ্গানুইতে উইন্ডিজ-কিউই দ্বিতীয় টেস্ট শুরুর কেবল তৃতীয় দিন (রবিবার) শেষ হলো মাত্র। এর মধ্যেই দুই দুইবার অলআউটের পথে ক্যারিবীয়রা। প্রথম ইনিংসে ১৩১ রানে অলআউটের পর ফলো অনে পড়ে দ্বিতীয় ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ২৪৪।

হ্যানরি নিকোলসের ক্যারিয়ার সেরা ১৭৪ রানের সুবাদে প্রথম ইনিংসে স্বাগতিকরা করে ৪৬০ রান। জবাবে প্রথম ইনিংস খেলতে নেমে দুই পেসার টিম সাউদি-কাইল জেমিসন আগুনে পুড়ে মাত্র ১৩১ রানেই গুটিয়ে যান জেসন হোল্ডাররা। সাউদি-জেমিসন দুজনেই পাঁচটি করে উইকেট নেন। সর্বোচ্চ ৬৯ রান করেন জার্মেইন ব্ল্যাকউড। সাতজন ব্যাটসম্যানই আউট হয়েছেন দুই অঙ্কের ঘর ছোঁয়ার আগেই।

ফলো অনে পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে আবারো ব্যাটিং বিপর্যয়ে পড়ে তারা। তবে এবার হাল ধরেছেন অধিনায়ক জেসন হোল্ডার। তার অপরাজিত ৬০ রানে ব্যাটিং বিপর্যয় কাটিয়েছে দলটি। হোল্ডারের সঙ্গে ২৫ রানে অপরাজিত আছে জোসুয়া ডি সিলভা।

এ ছাড়া ওপেনার ক্যাম্পবেল ৬৮ রান করে সাজঘরে ফেরেন। মাঝে ব্রুকসের ব্যাট থেকে আসে ৩৬ রান। আগের ইনিংসে সর্বোচ্চ রান করা ব্ল্যাকউড আউট হয়েছেন ২০ রান করে। প্রথম ইনিংসে পাঁচ উইকেট নেওয়া জেমিসন এই ইনিংসে নিয়েছেন ২ উইকেট। এ ছাড়া সর্বোচ্চ তিন উইকেট নেন ট্রেন্ট বোল্ট।

তবে আলোক স্বল্পতার কারণে প্রায় ২৮ মিনিট বন্ধ থাকে তৃতীয় দিনের খেলা। কাল চতুর্থ দিন শুরু হবে ২৮ মিনিট আগে। কাল হোল্ডারদের আরও ৮৫ রান করতে হবে। তা না হলে টানা দুই টেস্টে ইনিংস ব্যবধানে হেরে লজ্জার মুখে পড়তে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!