• সোম. মার্চ ৮, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

ধুনটের নিমগাছি ইউনিয়নে ফুটবল প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

Byঅনুসন্ধান বার্তা

ডিসে ১৮, ২০২০
0 0
Read Time:2 Minute, 36 Second

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বগুড়া জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সুলতান মাহমুদ খান রনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় ক্রীড়াক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হয়েছে। আমাদের কৃতি খেলোয়াড়গন দেশের জন্য সুনাম বয়ে আনছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে তৃনমূলে ভালো খেলোয়াড় গড়ে তুলতে সরকার উদ্যোগ নিয়েছে। তিনি মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনে নিয়মিত খেলাধুলা করার জন্য তরুন যুব সমাজের প্রতি আহবান জানান।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে বগুড়ার ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ী একতা সংঘের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও বিজয় দিবস উপলক্ষে ফুটবল খেলার পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সহকারী শিক্ষক মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়ন চেয়ারম্যান আজহার আলী পাইকার, শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বনি ছদর খুররম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শাজাহান আলী সম্রাট, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সিরাজুল ইসলাম রতন, বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিম পোদ্দার,

বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল রউফ, নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, আব্দুল মতিন, রেজাউল করিম রেজা, জহুরুল ইসলাম প্রমখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!