• মঙ্গল. এপ্রি ২০, ২০২১

অনুসন্ধানবার্তা

অজানাকে জানতে চোখ রাখুন

নেইমারকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ ঘোষনা

Byঅনুসন্ধান বার্তা

এপ্রি ৮, ২০২১
0 0
Read Time:2 Minute, 5 Second

অনুসন্ধানবার্তা ডেস্ক :

ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেই লাল কার্ড দেখা নেইমারকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। বুধবার রাতে লিগ দে ফুটবল প্রফেশনাল (এলএফপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিএসজি সুপারস্টারকে দুই ম্যাচ নিষিদ্ধের কথা নিশ্চিত করেছে।

চলতি সপ্তাহে ফ্রেঞ্চ লিগ ওয়ানে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লিলের বিপক্ষে দ্বিতীয় হলুদ কার্ড (লাল কার্ড) দেখে মাঠ ছাড়েন নেইমার। ওই ম্যাচে তার দল পিএসজিও হেরে বসে।

অন্তিম মুহূর্তে মেজাজ হারিয়ে প্রতিপক্ষে ডিফেন্ডার তিয়াগো দিয়ালোকে ফাউল করেন তিনি। যার কারণে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন নেইমার। তবে নেইমারকে গালি দিয়ে লাল কার্ড দেখেন তিয়াগো। পরবর্তীতে দু’জনকেই তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করা হলেও শাস্তি কমিয়ে তা দুই ম্যাচ করা হয়।

ফরাসি চ্যাম্পিয়নদের পরে ম্যাচ স্ট্রাসবোর্গের বিপক্ষে। তবে লাল কার্ড দেখে নিষিদ্ধ হওয়া নেইমারকে ছাড়াই একাদশ নামাতে হবে মাওরিসিও পচেত্তিনোকে। ১৮ এপ্রিল সেন্ত এতিয়েন্নের বিপক্ষে হোম ম্যাচও খেলতে পারবেন না ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। এ ছাড়া টানা দুই ম্যাচে হলুদ কার্ডে স্ত্রাসবোর্গের মুখোমুখি হতে পারবেন না পিএসজির দুই মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেস ও ইদ্রিসা গুয়েইয়েও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
error: Content is protected !!